পদোন্নতির জন্য আবেদন পত্র এর নিয়ম নিচে দেওয়া হলঃ

তারিখ: ০৭/০১/২০২০
ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর বিদ্যাপীঠ
দুর্গাপুর

বিষয়: পদোন্নতির জন্য আবেদন পত্র

মাননীয় অধ্যক্ষ,

আমি শ্রী সুমন চৌধুরী,গত তিন বছর ধরে আপনার বিদ্যালয়ে গণিত বিষয়ে সহকারী শিক্ষক হিসেবে কাজ করে আসছি।এই তিন বছরে শিক্ষকতা করার মধ্য দিয়ে আমি মাধ্যমিক স্তরের গণিত বিষয় শিক্ষক হিসেবে নিজেকে যোগ্য করে তুলেছি।আমি পদোন্নতির জন্য যোগ্য হিসেবে আত্মবিশ্বাসী বোধ করি এবং আমি আপনাকে আশ্বাস দিচ্ছি যে, পদোন্নতি দেওয়া হলে আমি আমার কাজ দক্ষতার সঙ্গে করবো।

অতএব মহাশয়, আমার বিনীত নিবেদন এই যে,আপনি আমার পদোন্নতির উক্ত অনুরোধটি মঞ্জুর করে আমাকে আরও ভালো করে কাজ করার সুযোগ করে দিন।

ইতি - শ্রী সুমন চৌধুরী
(সহকারী গণিত শিক্ষক)
যোগাযোগ নম্বর : +8801812345678


--- X ---
Recommend Post

Free Premium Software & Games

Post a Comment

Previous Post Next Post